Wednesday , January 27 2021
Image: google

সৌভাগ্য ফিরে পেতে চাইলে এই ৩টি মন্ত্র পাঠ করুন! নিয়মিত পাঠে ভাগ্য ফিরবেই

সৌভাগ্য ফিরে পেতে চাইলে এই ৩টি মন্ত্র পাঠ করুন! নিয়মিত পাঠে – জীবনটা কখনও মেঘ কখনো রোদ্দুর কখনো জীবন চড়াই কখনও উতরাই ।হঠাত করে আমাদের জীবনে কখন যে দুর্জয় নেমে আসে তা আমরা কল্পনাও করতে পারিনা।

জীবনে শৈশব পেরিয়ে কিশোরে পা রেখে একে একে ধাপে ধাপে আমাদের জীবন অতিবাহিত হয় আর এই জীবনে সঙ্গে চলতে চলতে জীবনে এক গুরুত্বপূর্ন অঙ্গ হয়ে দাঁড়ায় জীবনের সুখ ও দুঃখ।সকলে বলে মুদ্রার এপিট ওপিট এর মতোই জীবনে সুখ দুঃখের অবস্থান।কিন্তু জীবনে দুঃখ আসার পর সেই দুঃখ কাটিয়ে ওঠার উপায় কেউ বলে না।

দুঃখের স্রোতের সঙ্গে যে অবসাদ ঘিরে থাকে সে মুক্তির উপায়,তার সঙ্গে লড়াই করার শক্তির পথও দেখাতে পারে না।আর সেই অবসাদ থেকেই মানুষের আচরনের পরিবর্তন হয়,কাছের মানুষের থেকে দূর হতে শুরু করে ।আর সবসময়ই এই চিন্তা মনে আসে কবে দুর্ভাগ্য মেঘ কেটে সৌভাগ্যের সূর্য উদিত হবে,

কবে আবার ফিরে পাওয়া যাবে আনন্দস্নাত পুরনো জীবন,জীবনের স্পন্দন নতুন করে ফিরে আসবে ।আজ এই প্রতিবেদন আপনাকে জানাবে কী করে আপনার ভাগ্য আপনি ফিরে পাবেন..এই মন্ত্রগুলি জপ করলে আপনার ভাগ্যের কী পরিবর্তন হবে তা বিস্তারিত জানুন। সুখের বর্ষনে স্নাত হয়ে জীবন সেজে উঠবে আপনার যদি নির্দেশানুযায়ী কাজ করেন।

1.গনেশ মন্ত্র-প্রথমটি হল গনেশ মন্ত্র।এটি মোটামুটি দিনে অন্তত একশো আটবার জপ করতে হবে।যারা এই সময় দুঃখের মধ্যে অতিবাহিত করছেন তারা আজই এটি চেষ্টা করুন দেখবেন মিলবে ফললাভ।মন্ত্রটি হল- ওম গাং গনেশায় নমঃ ওঁ সৌভাগ্য বর্ধনায় নমঃ।

এই মন্ত্রটি একশ আটবার পাঠ করার সঙ্গে সঙ্গে কিছু নিয়ম জেনে নিন মন্ত্রটি পাঠ করবার সময় মনে কু চিন্তা আনবেন না এতে উল্টো প্রভাব বিস্তার করবে ।

2.চন্ডী মন্ত্র– দ্বিতীয় মন্ত্রটি হল চন্ডী দেবীর মন্ত্র।এই মন্ত্র পাঠ করলে ভাগ্য তো ফিরবেই সঙ্গে আনন্দের সাগরে স্নাত হবে আপনার পরিবার।শুধু তাই নয় সমস্ত কালো বা অশুভ শক্তির অবসান ঘটবে।নেগেটিভ শক্তির প্রবেশ ঘটবেনা।এর ফলে যে কোনো আটকে যাওয়া কাজে উন্নতি ঘটবে ,বাধা-বিপত্তি আসবে না।মন্ত্রটি হল-

“দেহি সৌভাগ্যমারোগ্যং দেহি দেবী পরম সুখম্ রূপং দেহি জয়ং দেহি যশো দেহি দ্বিষো জহি।” এর অর্থ হল হে দেবী তুমি আমাকে সৌভাগ্য ও আরোগ্য দান করো।আমাকে দাও পরম সুখ,তুমি আমাকে দাও পরম বস্তু অর্থাত জয়।এছাড়া তুমি আমার শত্রু কাম ক্রোধ নাশ করো।

3.লক্ষী মন্ত্র– তৃতীয় মন্ত্র হল দেবী লক্ষীর মন্ত্র।সকলে জানি তিনি সৌভাগ্য ও সমৃদ্ধির দেবী। অর্থ,যশ ইত্যাদির পথ প্রশস্ত করেন তিনি ।সার্বিক খুশির পথ খুজে পেতে এই মন্ত্রটি জপ করুন।দিনে পাচবার এবং এগারো দিন ধরে এই মন্ত্রটি জপ করুন।

লক্ষী দেবীর মূর্তি বা ছবিতে ফুল ও ধূপ দিন।মন্ত্রটি হল- “ওঁ শ্রিম অখন্ড সৌভাগ্য ধন সমৃদ্ধিয়াম দেহি দেহি নমঃ”

About By Editor

Check Also

ভালোবাসার টানে ১ সন্তানের মা ভারত থেকে চলে আসলেন বাংলাদেশে

ভালোবাসার টানে ১ সন্তানের মা ভারত থেকে চলে আসলেন বাংলাদেশে- প্রেম মানে না কোনো বাঁধা, …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *