Image: google

সোশ্যাল মিডিয়ায় ভুয়া খবর ছড়িয়ে দাঙ্গা বাঁধানোর চেষ্টা

সোশ্যাল মিডিয়ায় ভুয়া খবর ছড়িয়ে দাঙ্গা বাঁধানোর চেষ্টা – বিভিন্ন সোশ্যাল মিডিয়ায় ভুয়া খবর দেখিয়ে যারা দাঙ্গা বাধানোর চেষ্টা করছে তাদের উপরে নজর রাখতে রাজ্য সরকার প্রতিটি জেলায় একজন করে নোডাল আধিকারিক নিয়োগ করার সিদ্ধান্ত নিয়েছে।

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বুধবার নবান্ন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে বর্তমান পরিস্থিতি নিয়ে প্রতিটি জেলার জেলাশাসকদের সঙ্গে আরও এক দফা বৈঠক করেন। সেখানে তিনি রাজ্যে শান্তি ভেঙে যারা দাঙ্গা বাধানোর চেষ্টা করছে কোন রং না দেখে তাদের বিরুদ্ধে জেলা প্রশাসনকে দ্রুত কড়া ব্যবস্থা নেওয়ার নির্দেশ দেন বলে নবান্ন সূত্রে জানা গিয়েছে।

পাশাপাশি তিনি বলেন করোনা মোকাবিলায় সামাজিক দূরত্ব সহ সব ধরনের সুরক্ষা বিধি মেনে আরো বেশি করে প্রান্তিক মানুষদের কাজে লাগিয়ে পূজোর মধ্যেই বাংলা আবাস যোজনায় রাজ্য জুড়ে ১০ লক্ষ বাড়ি তৈরি করতে হবে। কাজ হারিয়ে যেসব পরিযায়ী শ্রমিক রাজ্যে ফিরে আসছেন বাংলা সড়ক যোজনা ,

১০০ দিনের কাজ সহ বিভিন্ন সরকারি প্রকল্পে তাদের আরও বেশি করে কাজে লাগানোর নির্দেশ দেন মুখ্যমন্ত্রী। সামাজিক প্রকল্পের অর্থ যেন সরাসরি সুবিধাভোগীদের হাতে পৌঁছয় সেই বিষয়টিও নিশ্চিত করতে হবে বলে মুখ্যমন্ত্রী জেলাশাসকের স্পষ্ট জানিয়ে দেন।

এই মেয়ে কোন দুর্নীতি যেন বরদাস্ত না করা হয় সেই বিষয়টি ও দেখতে হবে বলে তিনি জানান। করোনা থাকবে ধরে নিয়েই তার মধ্যেই রাজ্যের উন্নয়নে সামিল হওয়ার কথা বলেন মুখ্যমন্ত্রী।

About By Editor

Check Also

ভালোবাসার টানে ১ সন্তানের মা ভারত থেকে চলে আসলেন বাংলাদেশে

ভালোবাসার টানে ১ সন্তানের মা ভারত থেকে চলে আসলেন বাংলাদেশে- প্রেম মানে না কোনো বাঁধা, …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *