শাহরুখ খান ২৫ হাজার পিপিই প্রদান করলেন স্বাস্থকর্মীদের জন্য!

শাহরুখ খান ২৫ হাজার পিপিই প্রদান করলেন স্বাস্থকর্মীদের জন্য! – করোনাভাইরাসের প্রকোপে প্রায় অচল বিশ্ব। ভারতও কোভিড-১৯ সংকটে দিন পার করছে। এরই মধ্যে বিভিন্ন অঙ্গনের তারকারা করোনা মোকাবিলায় সাহায্যের হাত বাড়িয়েছেন। বলিউড সুপারস্টার শাহরুখ খানও ব্যতিক্রম নন।

করোনা মোকাবিলায় যাঁরা সামনে থেকে কাজ করছেন, তাঁদের সাহায্যে এগিয়ে এলেন বলিউড বাদশাহ। জানা গেছে, সম্প্রতি মহারাষ্ট্রের স্বাস্থ্য বিভাগকে শাহরুখ খান ২৫ হাজার পারসোনাল প্রটেকটিভ ইকুইমেন্ট (পিপিই) অনুদান দিয়েছেন। রাজ্যের জনস্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী রাজেশ তোপে শাহরুখ খানকে ধন্যবাদ জানিয়ে টুইটারে বলেন,

জনপ্রিয় এই অভিনেতার দেয়া এসব পিপিই স্বাস্থ্যকর্মীদের ব্যাপকভাবে সাহায্য করবে। এর জবাবে শাহরুখ খান মাইক্রোব্লগিং সাইটে বলেন, মহামারি কোভিড-১৯ মোকাবেলায় প্রত্যেকেই ঐক্যবদ্ধ আছেন। ৫৪ বছর বয়সী এই তারকা ভারত লকডাউনের পর গত মাসে নানা উদ্যোগ ঘোষণা দিয়েছেন। যার মধ্যে উল্লেখযোগ্য ছিল বিনামূল্যে খাবার বিতরণ ও কোভিড-১৯ রোগীদের জন্য নিজের চারতলা অফিস দেয়া।

ডাক্তারদের পাথর ছুঁড়বেন না, ঘরে বসে নামাজ পড়ুন: সালমান

লকডাউন না মানলে প্রয়োজনে সেনাবাহিনী নামাতে হবে বলে জানিয়েছেন বলিউডের অন্যতম শীর্ষ নায়ক সালমান খান। সম্প্রতি, সালমান খানের একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। যেখানে তিনি সাধারণ মানুষকে ভর্ৎসনা জানিয়েছেন পুলিশ এবং চিকিৎসকদের ওপর পাথর ছোঁড়ার প্রতিবাদ জানিয়ে।

ভিডিওতে সবাইকে লকডাউনে ঘরে বসে নামাজ পড়ার পরামর্শ দিয়েছেন তিনি। সালমান বলেন, আল্লাহ সবার মধ্যে আছেন। পরিবারের সঙ্গে ঘরে বসে নামাজ পড়লেও তাঁকে পাওয়া যাবে। করোনা নিয়ে উদ্বিগ্ন সালমান ভিডিওতে আরও বলেন, এখন জীবনের বিগ বস শুরু হয়েছে। করোনা সংক্রমণে প্রথমে মনে হয়েছিলো একসময় থেমে যাবে।

কিন্তু যত দিন যাচ্ছে পরিস্থিতি এখন আরও গুরুতর হয়ে উঠেছে। ডাক্তাররা সবার জীবন বাঁচাতে এসেছেন। নার্সরা সেবা করছেন অক্লান্তভাবে। আর আপনারা তাদের ওপর পাথর ছুঁড়ে মারছেন! এই ডাক্তাররা যদি আর কারো চিকিৎসা না করেন তবে রোগ দূর হবে কীভাবে? একইভাবে প্রশাসন রাস্তায় অকারণে ঘুরতে থাকা মানুষদের ঘরে পাঠাচ্ছেন তাদের সুস্থ থাকার জন্য।

এভাবেও তাদের ওপর অত্যাচার চালানো উচিত নয় কারোর। লকডাউনে তিন সপ্তাহ ধরে পানভেলে নিজের ফার্ম হাউজে পরিবারের কিছু সদস্যদের নিয়ে রয়েছেন সালমান। তার বাবা সেলিম খান একা রয়েছেন মুম্বইয়ের বাড়িতে। টানা তিন সপ্তাহ বাবাকে না দেখতে পেয়ে চিন্তিত তিনি। একই সঙ্গে মনখারাপও খুব। সে কথাও তিনি ভিডিওতে জানিয়েছেন অনুরাগীদের।

About By Editor

Check Also

ভালোবাসার টানে ১ সন্তানের মা ভারত থেকে চলে আসলেন বাংলাদেশে

ভালোবাসার টানে ১ সন্তানের মা ভারত থেকে চলে আসলেন বাংলাদেশে- প্রেম মানে না কোনো বাঁধা, …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *