Image: google

যে কারণে হাঁটুর বয়সী ছেলেকে বিয়ে করলেন এই বলিউড অভিনেত্রী!

যে কারণে হাঁটুর বয়সী ছেলেকে বিয়ে করলেন এই বলিউড অভিনেত্রী! – বলিউডে এখন যেন শুধুই বিয়ের মরশুম চলছে। এবার সুস্মিতা সেন ও রোমান শল ও বিয়ের তোড়জোড় শুরু করে দিয়েছেন। আপনার কি এসব শুনে অবাক লাগছে? ডিএনএ-র প্রকাশিত একটি খবর অনুযায়ী,

২০১৯ সালের শেষের দিকেই বিয়ের পিঁড়িতে বসবেন সুস্মিতা সেন এবং রোমান শল। এ বিষয়ে সুস্মিতা সেন যদিও স্পষ্টভাবে কিছুই জানাননি, তবে তিনি যে বিয়ে করতে চলেছেন তা এই প্রাক্তন বিশ্ব সুন্দরীর আকার ইঙ্গিতে বেশ স্পষ্ট ভাবেই বোঝা যাচ্ছে। গত কয়েক মাস ধরে সুস্মিতা সেনের সাথে রোমান শল ডেট করছেন বলে জানা গেছে।

একটি ফ্যাশন শো-এ উপস্থিত হওয়ার সুবাদেই রোমান শলের সাথে তাঁর আলাপ, এবং তারপরেই রোমানের সাথে সম্পর্কে জড়িয়ে পড়েন সুস্মিতা সেন। শোনা গেছে রোমান নাকি ইতিমধ্যেই এই প্রাক্তন বিশ্বসুন্দরীকে বিয়ের প্রস্তাব দিয়েছেন। আর সেই প্রস্তাবেই রাজি হয়ে গিয়েছেন এই প্রাক্তন বিশ্ব সুন্দরী।

আর সেই কারণেই নাকি এই জুটি এবার তাঁদের সম্পর্ককে বিয়ের সম্পর্কে রুপান্তরিত করতে চলেছেন বলে জানা গেছে। সম্প্রতি বলিউডের বেশ কয়েকটি পার্টিতেই সুস্মিতার সঙ্গে রোমানকে দেখা গিয়েছে। শিল্পা শেঠি কুন্দ্রার দীপাবলির পার্টিতেও এই দু’জনকে হাতে হাত ধরে পোজ দিতেও দেখা গিয়েছে।

আর সেই ছবির পর থেকেই জোর গুঞ্জন শুরু হয়ে যায়। এদিকে সুস্মিতা সেনের কন্যাদের ও নাকি রোমানকে দারুণ পছন্দ। সম্প্রতি রোমানের সঙ্গে সুস্মিতার বড় মেয়ে রিনিকে গান গাইতেও দেখা গিয়েছে। ছোট মেয়ে আলিশাও কিন্তু রোমানের সঙ্গ পেয়ে বেশ খুশি। তবে এ বিষয়ে প্রাক্তন বিশ্ব সুন্দরী বলেছেন যে,

তাঁর দুই মেয়ে যে এইভাবে খুব সহজেই রোমানকে আপন করে নেবে তা তিনি কোনও দিনই ভাবেননি। তাই রোমানের সঙ্গে তাঁর দুই মেয়ে রিনি এবং আলিশার এত ভাল সম্পর্ক দেখে তিনিও বেশ খুশি। আর এসব কারণেই কি এবার রোমান শলের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসার কথা ভাবছেন সুস্মিতা? এখন সেটাই দেখার।

About By Editor

Check Also

ভালোবাসার টানে ১ সন্তানের মা ভারত থেকে চলে আসলেন বাংলাদেশে

ভালোবাসার টানে ১ সন্তানের মা ভারত থেকে চলে আসলেন বাংলাদেশে- প্রেম মানে না কোনো বাঁধা, …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *