Image: google

নারীদের যেসব আচরণ পুরুষেরা মোটেও পছন্দ করে না!

নারীদের যেসব আচরণ পুরুষেরা মোটেও পছন্দ করে না! নারীরা তার প্রিয় পুরুষদের জন্য অনেক কিছুই করে থাকেন। সব সময় তাদের মন জুগিয়ে চলার চেষ্টা করেন। তাদের পছন্দ মত সাজগোজ, তাদের পছন্দের পোশাক পরেন। কিন্তু এত কিছু করার পরেও অনেক সম্পর্ক ভেঙে যায়। সবচেয়ে বড় কথা হলো মানুষের মন স্বয়ং সৃষ্টির্কতাও জোগাতে পারে না। তারপরও কিছু কথা থাকে।

ফলে প্রেমের প্রতি বিশ্বাস হারিয়ে যায়। এই প্রেম ভাঙার পিছনে অনেক কারন আছে। দেখা এমনই ১০ টি কারণ যা পুরুষদের অপছন্দ – ১. সবার প্রথম কারণ যেটা সেটা হল কোন পুরুষই চায় না যে তার পরিবারকে কোনো মেয়ে অসন্মান করুক। অনেক মেয়েই হয়ত স্বামীর জন্য নিজের পরিবারকে অসন্মান করে থাকেন। কিন্তু এই ব্যাপারটা পুরুষরা মানতে পারেন না।

২. অনেক মেয়েই আছেন যারা পুরুষদের অফিস কলিগ বাঁ কোন মেয়ে বান্ধবীকে একদমই সহ্য করতে পারেন না। অন্য কোন নারীকে তার স্বামীর বন্ধু হিসাবে দেখতে চান না তারা। এই ব্যাপারটা পুরুষদের অপছন্দের।
৩. সব পুরুষই চায় নারীরা একটু সেজে থাকুক। কিন্তু তাই বলে অতিরিক্ত মেক আপ পছন্দ করেন না পুরুষরা।

৪. সব পুরুষই চায় নিজের মত করে একটু সময় কাটাতে, কিন্তু যে সব নারী শুধু ঘর আর স্বামী ছাড়া কিছু বোঝে না, স্বামীর সব ব্যাপারে নাক গলান, তাদের পুরুষরা খুবই অপছন্দ করেন।
৫. নিজের প্রতি আত্মবিশ্বাস খুবই ভালো জিনিস। কিন্তু তাই বলে অন্যর কথাকে গুরুত্ব না দিয়ে সব সময় নিজের মতে চলা, এটা সব পুরুষদের অপছন্দের।

৬. নিজের জীবন সঙ্গী হিসাবে পুরুষরা সব সময় পছন্দ করে কর্মঠ নারীকে। যে চটপট সব কাজ করে ফেলবে। কুঁড়েমি কোন পুরুষই পছন্দ করেন না।
৭. সব কাজে না বলে যে নারী তাদের পুরুষরা অপছন্দ করেন। সব সময় পসিটিভ চিন্তা করতে পুরুষরা বেশি পছন্দ করেন। নিজের সঙ্গির থেকেও তারা সবসময় পজেটিভ আচরণই আশা করেন।

৮. অনেক নারী স্বামীর বন্ধুদের পছন্দ করেন না। তাতে সব পুরুষরা অসন্তুষ্ট হন। বন্ধুদের সাথে সম্পর্ক পুরুষদের ব্যাক্তিগত ব্যাপার। এটাতে যে কোন পুরুষই রেগে জান।
৯. সারাক্ষণ অন্যের নামে নিন্দা করা কোন পুরুষরাই পছন্দ করেন না। এই ধরনের নারীদের পুরুষরা নিচু মনের মানুষ বলে থাকেন।
১০. পুরুষরা অপরিচ্ছন্ন নারীদের একদম পছন্দ করেন না। পুরুষ ও নারী দুজনেই দুজনের মন বুঝবে তবেই গড়ে উঠবে সুন্দর সম্পর্ক।

About By Editor

Check Also

ভালোবাসার টানে ১ সন্তানের মা ভারত থেকে চলে আসলেন বাংলাদেশে

ভালোবাসার টানে ১ সন্তানের মা ভারত থেকে চলে আসলেন বাংলাদেশে- প্রেম মানে না কোনো বাঁধা, …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *