Wednesday , January 27 2021
Image: google

মাস্ক পড়েই ছাদনা তলায় বর-কনে! সেরে ফেললেন বিয়ে!

মাস্ক পড়েই ছাদনা তলায় বর-কনে! সেরে ফেললেন বিয়ে!- সারা বিশ্বে আতঙ্কের এখন একটাই নাম করোনা। সারা বিশ্বে করোনায় ১০ হাজারের বেশি মানুষের মৃত্যু হয়েছে। করোনার প্রকোপ থেকে বাদ যায়নি ভারত। ভারতে করোনায় আক্রান্তের সংখ্যা ২০৬। ভারতে করোনা এখনও দ্বিতীয় স্টেজে রয়েছে। চিকিৎসকেরা বলছেন,

ভারতে এখনও করোনা তেমন প্রভাব বিস্তার করতে পারেনি। মানুষ সাবধান ও সতর্ক হলেই করোনা এড়াতে পারবে। করোনা নিয়ে মানুষ উদ্বিগ্ন। তাই বাড়ি থেকে বেরোলেই মাস্ক,স্যানিটাইজার ব্যবহার করছেন অনেকেই। এই পরিস্থিতি সোশ্যাল মিডিয়ায় নেটিজেনরা নিজেদের মাস্ক পড়া ছবি দিচ্ছেন। তাঁদের উদ্দ্যেশ্য এর মধ্যে দিয়ে অন্যদের সচেতন করা।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় তিনটি অন্যরকম চিত্র ধরা দিয়েছে যা এক মূহূর্তেই ভাইরাল হয়ে গিয়েছে নেট দুনিয়ায়। গোটা দেশ যখন করোনার ত্রাসে সঙ্কিত ঠিক তখনই মাস্ক পরে বিয়ে সারতে দেখা গেল এক দম্পতিকে। ঘটনাটি অন্ধ্রপ্রদেশের পশ্চিম গোদাবরীর জেলার উঙ্গুটুর মন্ডল এলাকার। করোনা দেশে তান্ডব শুরু করেছে এই অবস্থায় বিয়ে। বিয়ে তো পিছোনো যাবে না।

তাই সতর্ক হয়েই বিয়ে সারলেন। চিরাচরিত বিয়ের সাজে রয়েছে বর-কনে বসে রয়েছে পুরোহিত। বিয়ে সারছেন কিন্তু মাস্ক পড়ে। অবশ্য শুধু বর-কনে নন, বিয়েতে আগত সমস্ত অতিথিদের মুখেও মাস্ক ছিল। দ্বিতীয় ঘটনা মহারাস্ট্রের নবি মুম্বইয়ের। সেখানে বন্ধ স্কুল,কলেজ। কর্মীদের ওয়ার্ক ফ্রম হোম এর সুবিধা দেওয়া হয়েছে। সিনেমাহল,

জিম সব বন্ধ রাখা হয়েছে। জমায়েত নিষেধ হলেও বিয়ের ক্ষেত্রে ছাড় রয়েছে। কেউ চাইলে এই পরিস্থিতিতে বিয়ে করতে পারবেন, অতিথিদেরও নিমন্ত্রন করতে পারবেন। কিন্তু অতিথি সংখ্যা হতে হবে ৫০ জনের মধ্যে। সেই মতোই বিয়ে সারলেন নবিমুম্বইয়ের এক দম্পতি। দম্পতি ও অতিথিদের মুখে ছিল মাস্ক। বিয়েতে আগত ৫০ জন অতিথিদের মাস্ক ও স্যানিটাইজার দেন দম্পতি। এছাড়াও সাবধানতা মেনে বিয়েতে প্যাকেজ খাবারের ব্যবস্থা করা হয়েছিল।

About By Editor

Check Also

ভালোবাসার টানে ১ সন্তানের মা ভারত থেকে চলে আসলেন বাংলাদেশে

ভালোবাসার টানে ১ সন্তানের মা ভারত থেকে চলে আসলেন বাংলাদেশে- প্রেম মানে না কোনো বাঁধা, …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *