Wednesday , January 20 2021
Image: google

“বিবাহ-বার্ষিকীতে স্বামীকে কিডনি উপহার দিয়ে নতুন জীবন দিলেন স্ত্রী!” যুগ যুগ বেঁচে থাক এমন ভালোবাসা

বর্তমানে সত্যিকারের ভালোবাসা তেমন একটা দেখাা যায় না। সবকিছুতেই স্বার্থ চলে এসেছে, স্বার্থ ছাড়া দুনিয়া অচল। তবুও ভালোবাসার প্রতি গভীর শ্রদ্দা এখনও চোখে পড়ে। ভালোবাসার উদাহরণ হিসেবে আমরা তাজমহলের নাম করে থাকি অনেকেই। কিন্তু সেসব তো অনেক আগের কথা। বর্তমান যুগে আমাদের আশেপাশেই কত বিস্ময়কর ভালোবাসার নজির সৃষ্টি হচ্ছে সে বিষয়ে আমরা কতটাই বা জানি?

হ্যাঁ এমন কিছু ভালোবাসার নজির যা হয়তো তাজমহলের থেকেও দামি।কিন্তু সেসব ঘটনা আমরা বিশেষ জানতে পারিনা কারন, ভালোবাসার প্রকাশ চুপিসারে হওয়ায়ই ভালো। ঢাক পেটানোর দরকার নেই। ইন্দোরে রবিদত্ত সোনি বহুদিন ধরে ভুগছিলেন কিডনির সমস্যায়।

চলছিল নিয়মিত ডায়ালিসিসও। রবির স্ত্রী প্রভা পরিস্থিতি সামাল দিতে গিয়ে হিমশিম খাচ্ছিলেন কিন্তু কিছুদিন আগেই রবির শরীরের চরম অবনতি ঘটে।ইন্দোরের বড় হাসপাতালের ডাক্তার জানায় এখুনি রবির কিডনির প্ৰয়োজন। এই সময় প্রভার মাথায় আসে তাদের ১৭তম বিবাহবার্ষিকর কথা।

ব্যাস প্রভা জানিয়ে দেন যে কিডনি তিনিই দেবেন। শুরু হয় পরীক্ষা এবং তারপরে অপারেশন। ফুলের তোড়া বা দামি পারফিউম নয়, বিবাহবার্ষিকীতে স্বামীকে একটি কিডনিই উপহার দেন প্রভা। তবে সুখবর এই যে ডাক্তার জানিয়েছেন রবি এখন অনেক সুস্থ আছে। দ্রুত উন্নতি ঘটছে তার। ভালোবাসার জোর আর কাকে বলে।

১.৫ কোটি টাকা জরিমানা, আদায় করে রেকর্ড
১ বছরে ১.৫ কোটি টাকার বেশি জরিমানা আদায় করে রেকর্ড করলেন এক রেল টিকিট পরীক্ষক।ভারতীয় রেলের পক্ষ থেকে জানানো হয়েছে যে সেন্ট্রাল রেলওয়ের ফ্লাইং স্কোয়াডের অফিসার এসবি গালান্ডে 2019 সালে বিনাটিকিটের যাত্রী হিসেবে জরিমানা করেছেন

মোট ২২৬৮০জন কে।আর ওই যাত্রীদের থেকে ওই টিকিট পরীক্ষক ১.৫১ কোটি টাকা জরিমানা আদায় করেছে।এছাড়াও রেল দফতরের আরও দুইজন টিকিট পরীক্ষ ১ কোটি টাকার উপর জরিমানা আদায় করেছেন।

About By Editor

Check Also

ভালোবাসার টানে ১ সন্তানের মা ভারত থেকে চলে আসলেন বাংলাদেশে

ভালোবাসার টানে ১ সন্তানের মা ভারত থেকে চলে আসলেন বাংলাদেশে- প্রেম মানে না কোনো বাঁধা, …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *