Image: google

ছুটি মেলেনি তাই অফিসেই বিয়ে সারলেন আইপিএস অফিসার

অফিসেই বিয়ে সারলেন এই আইপিএস! ছুটি মেলেনি তাই – বিয়ের দিনটা প্রতিটি মানুষের জীবনে সবথেকে স্মরণীয় দিন। সেই দিনটির জন্যে সবাই অনেক প্রত্যাশা নিয়ে থাকেন। অনেকের অনেক প্ল্যান থাকে সেই দিনটি তারা কিভাবে পালন করবে।

কিভাবে সেই দিনটি তার জীবনের স্মরণীয় করে রাখবে তার জন্যে নানান আয়োজন তারা করে থাকে। ার বর্তমানে তো একেক বিয়েবাড়িতে চোখধাঁধানো আয়োজন করা থাকে… কিন্তু যদি সেই পাত্র বা পাত্রী আই পি এস এবং আই এ এস অফিসার হন তাহলে? তাদের হাতে তো সময়ই থাকেনা তাদের নিজেদের নিয়ে ভাবার জন্যে। আজকে ১৪ই ফেব্রুয়ারি ভালোবাসার দিবস।

তাই এই দিনেই তারা দুইজন বিবাহবন্ধনে আবদ্ধ হবার সিদ্ধান্ত নেন। কিন্তু বিয়ে কোথায় হল সেটা জানেন কি? বিয়ের ভেন্যু হিসেবে অফিসকেই বেছে নিলেন উলুবেড়িয়ার মহকুমা শাসক তুষার সিংলা। পাত্রীও হেভিওয়েট! আইপিএস অফিসার। পাটনার এএসপি নভজ্যোৎ সানা। তাঁর সঙ্গে পরিচয় হয় আইএএস অফিসার তুষার সিংলার।

পরিচয় থেকে ধীরে ধীরে প্রেম। শেষে চার হাত এক হল প্রেম দিবসে। অফিসে বসেই প্রেমিকা নভজ্যোতের সঙ্গে রেজিস্ট্রি ম্যারেজ করেন প্রেমিক তুষার। নিজেদের নানান সখ কে বিসর্জন দিয়ে কর্মব্যাস্ত জীবনে সংক্ষেপে বিয়ে করে সাথে সাথেই কাজে যোগ দেন তারা। তাদের কুর্নিশ জানাই …

দু’জনই বড় সরকারি কর্মকর্তা। একজন পুলিশে অন্যজন প্রশাসনে। সারাদিনই ব্যস্ত, কাজের ব্যাপক চাপ। ছুটি নেয়াও মুশকিল। ব্যস্ততার কারণেই বিয়ের জন্য বেঁচে নিয়েছেন ভ্যালেন্টাইনস ডে-কে। ছুটির অভাবে তাও আবার বিয়ে সারলেন অফিসেই।ভ্যালেন্টাইন্স ডে-তে অফিসেই বিয়ের কাণ্ডটি ঘটেছে ভারতের উলুবেড়িয়ায়। বিয়ের বড় হলেন- উলুবেড়িয়ার মহকুমা শাসক তুষার সিংলা।

পাত্রী আইপিএস অফিসার (এএসপি) নভজ্যোৎ সানা। পরিচয়ের শুরু থেকেই তুষার-সানা প্রেম করছেন। অবশেষে শেষে চার হাত এক হলো ভালোবাসা দিবসেই। অফিসে বসেই প্রেমিকা নভজ্যোতের সঙ্গে রেজিস্ট্রি ম্যারেজ করেন প্রেমিক তুষার। বিয়ের ছবিতে দু’জনকেই হাস্যোজ্জ্বল দেখা গেছে।

তাদের দেখে যে কেউই বলে দেবেন- অফিসে হোক আর যেখানেই হোক বিয়ে করেই যেন তারা গুরু দায়িত্ব সারলেন। বিয়েতে উপস্থিত ছিলেন দুই পরিবারের সদস্যরা। নবদম্পতিকে আশীর্বাদও করেন তারা।

About By Editor

Check Also

ভালোবাসার টানে ১ সন্তানের মা ভারত থেকে চলে আসলেন বাংলাদেশে

ভালোবাসার টানে ১ সন্তানের মা ভারত থেকে চলে আসলেন বাংলাদেশে- প্রেম মানে না কোনো বাঁধা, …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *