Image: google

এই মন্দার বাজারেও মাত্র 20 টাকায় পেটপুরে জলখাবার দিচ্ছেন এই কাকু

এই মন্দার বাজারেও মাত্র 20 টাকায় পেটপুরে জলখাবার দিচ্ছেন এই কাকু – নদীয়ার কৃষ্ণনগরের এক চা বিক্রেতা, তার কুড়ি টাকার মেনুর জোড়ে রাতারাতি ফেমাস। তার দোকানে মাত্র কুড়ি টাকায় যে খাবার গুলো পাওয়া যায় অব্য কোনও দোকানে তা পাওয়া তো দূরের কথা তা ভবাও দুষ্কর।

তার দোকানে ২০ টাকায় পাওয়া যাচ্ছে ডিম সেদ্ধ, কলা, পাউরুটি, ঘুগনি, আর চা। একেবারে সকালের মিল। মাত্র ২০ টাকায়। এমনটা আজকাল সত্যি কোথাও পাওয়া যায় না। এখন অনেকেই প্রথমে বিশ্বাস করতে চায় নি, তা অবধ্য স্বাভাবিক। কারন এতো কম টাকায় এই খাবার।

তাই অনেকে তার খাবারের মান নিয়েও প্রশ্ন করতে থাকে। কিন্তু এই প্রদীপ বাবু সবাইকে ভুল প্রমাণ করে দিয়ে অনেক মানুষের মন জয় করে নিয়েছে। তার দোকান অন্য চায়ের দোকান থেকে কোনোভাবেই আলাদা নয়। কিন্তু তিনি একজন সধাসিধে মানুষ। তার লক্ষ্য কিভাবে ভালো খাইয়ে কম পয়সা হলেও লাভ করা যায়।

আর এই পথে অনেকেই সফল হয়েছে। তিনিও হবেন। তিনি বলেছেন আমি কম লাভে জিনিস বিক্রী করি, আর এর জন্যও মানুষের আনাগোনা বাড়াতে পারলে লাভের মুখ দেখা যাবে। এক খরিদ্দার তার দোকানে এই ব্রেকফার্স্ট মিল খেতে গিয়ে অবাক হয়ে যায় আর সেই প্রদীপ বাবুর অনুরোধে ফেসবুকে ছেড়ে দেয় সে, আর তারপরেই হিট প্রদীপ বাবু।

তার এই ছবি প্রায় ১০ হাজার বার শেয়ার হয়েছে, অনেকে বলেছে আমরা যেখানেই থাকি না কেনো এই প্রদীপ বাবুর দোকানে যাবই, তার এই ২০ টাক্র মিল খেতে।তিনি এখন একাই দোকান সামলান, তার ছেলে বাড়ির থেকে অনেক দূরে গিয়ে কাজ করে, তাই এখন সাহায্য করার কেউ নেই, তবে তিনি খুশি। কারন মানুষের আনাগোনা তার সেই ক্লান্তি দূর করে দেয় যা হয়ত সে মাত্র ২০ টাকা দিয়েই পেয়েছে।

About By Editor

Check Also

ভালোবাসার টানে ১ সন্তানের মা ভারত থেকে চলে আসলেন বাংলাদেশে

ভালোবাসার টানে ১ সন্তানের মা ভারত থেকে চলে আসলেন বাংলাদেশে- প্রেম মানে না কোনো বাঁধা, …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *