Image:

আধার কার্ড থাকলে পেতে পারেন LIC পলিসির 4 লক্ষ টাকা

আধার কার্ড থাকলে পেতে পারেন LIC পলিসির 4 লক্ষ টাকা – আপনার কাছেও কি আধার কার্ড আছে, তাহলে আপনার জন্য বিরাট সুযোগ নিয়ে এল এলআইসি। দেশের এই অন্যতম জীবন বীমা কোম্পানি তাঁর গ্রাহকদের জন্য নিয়ে এসেছে এই বিশেষ সুবিধা।

যার মাধ্যমে আপনি পেতে পারেন প্রায় ৪ লক্ষ টাকা। যে সব গ্রাহকদের আধার কার্ড রয়েছে তাঁরা এলআইস্যার এই বিশেষ সুবিধা নিতে পারেন। ম্যাচুরিটিতে মিলতে পারে ৪ লাখ টাকা এলআইসি-র এই বিশেষ প্ল্যানের নাম আধার পিলার এলআইসি (প্ল্যান ৮৪৩)। যে সমস্ত ব্যক্তির আধার কার্ড রয়েছে,

তাঁদের জন্য এই বিশেষ প্ল্যান এনেছে এলআইসি। ম্যাচুরিটির শেষে আমানতকারী পেতে পারেন ৪ লাখ টাকা। এছাড়া এই বিশেষ প্ল্যানে মিলবে ডেথ ও ম্যাচুরিটির সুবিধাও। এখানে মিলবে ডবল সুবিধা ট্যাক্স ও বিনিয়োগ বিশেষজ্ঞ জিতেন্দ্র সোলাঙ্কি জানাচ্ছেন, এলআইসির এই আধার পিলার পলিসিতে মিলবে সেভিংস ও নিরাপত্তার সুবিধা।

কেবলমাত্র পুরুষেরাই এই বিশেষ সুবিধা নিতে পারেন। এই পলিসিতে বিনিয়োগে রয়েছে একাধিক সুবিধা। এই পলিসির বিশেষত্ব ৮ থেকে ৫৫ বছরের পুরুষ মানুষেরা এই প্ল্যানের সুবিধা নিতে পারেন। আমানতকারীর বয়স কোনও ভাবেই ৭০ এর বেশি হবে না। এই পলিসিতে কমপক্ষে ৭৫ হাজার টাকা সাম আসিওরড থাকবে।

১০ থেকে ২০ বছরের জন্য এই পলিসি।করা যেতে পারে। এছাড়া এই পলিসি শুরুর দিন থেকেই চালু হয়ে যাবে রিস্ক কভারের সুবিধা। বাৎসরিক প্রিমিয়াম এই পলিসিতে একবছরের প্রিমিয়াম হল ১০,৩১৪ টাকা। আমানতকারী প্রতিদিন, প্রতিমাস অথবা বছরে এই টাকা বিনিয়োগ করতে পারেন।আধার কার্ড থাকলে পেতে পারেন LIC পলিসির 4 লক্ষ টাকা

About By Editor

Check Also

ভালোবাসার টানে ১ সন্তানের মা ভারত থেকে চলে আসলেন বাংলাদেশে

ভালোবাসার টানে ১ সন্তানের মা ভারত থেকে চলে আসলেন বাংলাদেশে- প্রেম মানে না কোনো বাঁধা, …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *